• শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি

কিশোরগঞ্জে মৃত্যু আরও ৪ নতুন করোনা রোগি ১১৫ সুস্থ হয়েছেন ৪৫ জন

কিশোরগঞ্জে মৃত্যু আরও ৪
নতুন করোনা রোগি ১১৫
সুস্থ হয়েছেন ৪৫ জন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জ ক্রমশই করোনায় অগ্নিগর্ভ হয়ে উঠছে। আজ ৬ জুলাই মঙ্গলবার আরও ৪ জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছে ১১৫ জন। এদের মধ্যে সদরেই ৬২ জন। আর সুস্থ হয়েছেন ৪৫ জন। এদের মধ্যে সদরে ৪০ জন আর কুলিয়ারচরে ৫ জন। আজ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সদরের ৮৫ বছর ও ৭০ বছরের দুই পুরুষ রোগি, আর তাড়াইলের ৩৫ বছরের এক পুরুষ রোগি এবং ২৮ বছরের এক নারী রোগি মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট ৯৮ জনের করোনায় মৃত্যু হলো।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, আজ সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষায় নতুন ৯৭টি আর পুরনো রোগিদের ১১টি নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৮০টি নমুনা। জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৬০টি নমুনা পরীক্ষায় এ জেলায় আক্রান্ত ৬ জনের আর অন্য জেলায় আক্রান্ত ২ জনের নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৫২টি নমুনা। এছাড়া তাড়াইল, পাকুন্দিয়া ও ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫৪টি নমুনার র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় ১২টি পজিটিভ ও ৪২টি নেগেটিভ হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে আছেন সদরে ৬২ জন, ভৈরবে ১৫ জন, পাকুন্দিয়ায় ১৩ জন, তাড়াইলে ৯ জন, কটিয়াদীতে ৬ জন, কুলিয়ারচর ও ইটনায় ৩ জন করে, আর করিমগঞ্জ ও বাজিতপুরে ২ জন করে। আজ জেলায় সর্বশেষ করোনায় চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৪৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *